ঢাকা বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ জিলকদ, ১৪৪৪ হিজরি

বিভাগসমূহ

পঞ্চগড়ে ভ্রাম্যমান আদালতে যুবকের কারাদন্ড,ট্রাক্টর জব্দ

পঞ্চগড় প্রতিনিধি || ৪:০২ অপরাহ্ণ ॥ মে ৪, ২০২৩

পঞ্চগড়ে অবৈধভাবে চাওয়াই নদীর বাঁধ কেটে বালু উত্তোলনের অভিযোগে মো. শুভ (১৯) নামের এক যুবককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও বালু বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক্টর জব্দ করেছেন ভ্রাম্যমান আদালত।
আটক শুভ সদর উপজেলার দোমনি সরকারপাড়া গ্রামের আলী আকবরের ছেলে। গতকাল বৃহস্পতিবার সকালে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের লাঠুয়াপাড়া নামক গ্রামে শেখ রাসেল মিনি স্টেডিয়াম সংলগ্ন চাওয়াই নদীতে অভিযান পরিচালনা করেন পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদুল হক। ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন পঞ্চগড় সদর থানার এসআই শামসুজ্জোহা ও তার সঙ্গীয় ফোর্স।
পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল হক জানান, লাঠুয়াপাড়া গ্রামে শেখ রাসেল মিনি স্টেডিয়াম সংলগ্ন চাওয়াই নদীর বাঁধ কেটে বালু কেটে নিয়ে যাওয়া হচ্ছে এমন সংবাদ পেয়ে আমি বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ছদ্মবেশে সেখানে হাজির হই। সেখানে বাঁধ কেটে বালু তোলার সময় বেলচাসহ তিন জনকে হাতেনাতে ধরে ফেলি। দুইজনের বয়স কম থাকায় মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়। মুল অভিযুক্ত শুভকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। সেই সাথে বালু বহনের কাজে ব্যবহৃত ট্রাক্টরটি পুলিশ হেফাজতে দেয়া হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

মো: আক্কাছ আলী

বার্তা অফিস: ময়মনসিংহ, ভালুকা

ওয়েবসাইট: www.prothomdesh.com

ইমেইল: prothomdeshbd@gmail.com

উপদেষ্টা সম্পাদক

শিকান্দার ফয়েজ

বার্তা অফিস: হাউজ নং: ১৩৫, শ্যামলাসী, টোটালিয়া পাড়া, সাভার ঢাকা

ওয়েবসাইট: www.prothomdesh.com

ইমেইল: prothomdeshbd@gmail.com

%d bloggers like this: