ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

সুনামগঞ্জের হাওরে কৃষকের ধান কেটে দিল জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা

সুনামগঞ্জ প্রতিনিধি || ৭:৫৪ অপরাহ্ণ ॥ এপ্রিল ৩০, ২০২৩

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি হোসাইন সাদ্দাম ও সাধারন সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনানের অনুপ্রেরণায় হাওরের কৃষকদের পাশে থেকে বোরো ধান কর্তন করে দিলেন বাংলাদেশ ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখার ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

রবিবার দুপুরে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান বাংলাদেশ ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আসিফ বখত রাদের নেতৃত্বে বিপুল সংখ্যক ছাত্রলীগ নেতাকর্মীরা সুনামগঞ্জ পৌর শহরের হাছন নগর এলাকার ৩নং ওয়ার্ডের পাঠানবাড়ি হাওরে কৃষক আব্দুল কদ্দুছের ২ কেদার বোরো ধান কেটে দিলেন তারা।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ইয়াতি বখত,জেলা ছাত্রলীগ নেতাশাহ পিপলু,দূর্জয় দত্ত পুরকায়স্থ, সোহেল মিয়া,চার্চিল নাহিয়ান, রুমন, পিয়াস পাল, রহমান,সদর ছাত্রলীগ নেতা আবশাদ মাহি, পৌর ছাত্রলী নেতা বিখাশ দে, অয়ন, রিয়াদ, মুন্না, রুদ্রæ, আকাশ, সায়েম, শিহাব, জনি, সামি ও আজিম প্রমুখ।
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসিফ বখত রাদ বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা সব সময়ই বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগি সংগঠনের কর্মী হিসেবে যেকোন দূর্যোগে মাঠেঘাটে সাধারন জনগনের পাশে থেকে অধিকার আদায়ের সচেষ্ট রয়েছে। আজ আমাদের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ জনগনের প্রত্যক্ষ ভোটে রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে বিশে^ বাংলদেশ আজ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। দেশে আজ কোন খাদ্য সংকট নেই,মানুষের গড় মাথাপিছু আয় আজ অনেক বেশী। দেশের সাধারন মানুষজন অনাহারে দিন কাটাতে হয় না, সবাই পেঠভরে দুবেলা দুমুটো ভাত খেতে পারছেন,দেশে অবকাঠামো উন্নয়নের ফলে আজ গ্রাম শহরে পরিণত হয়েছে। গ্রামের রাস্তাঘাট,আধুনিক স্কুল,কলেজ ও হাসপাতাল স্থাপনে গ্রামের ছেলেমেয়েরা উচ্চ শিক্ষার পাশাপাশি আধুনিক চিকিৎসাসেবা পাচ্ছেন। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর স্বঁেপ্নর সোনার বাংলা প্রতিষ্ঠায় এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারন মানুষের মাঝে তুলে ধরার পাশাপাশি বিরোধী জোট বিএনপিসহ স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরের যেকোন ধরনের অপতৎপরতা প্রতিরোধে প্রধানমন্ত্রীর যেকোন নির্দেশ বাস্তবায়নে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীরা রাজপথে থেকে মোকাবেলা করার ও ঘোষনা দেন এই নেতা।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক