ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

বাউফলে আ’লীগ অফিসের সাইনবোর্ড সরিয়ে ফেলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি || ৩:২০ অপরাহ্ণ ॥ এপ্রিল ৩০, ২০২৩

পটুয়াখালীর বাউফলে সরকার দলীয় এমপি, সাবেক চীফ হুইপ ও জাতীয় সংসদের সরকারী প্রতিষ্ঠান কমিটির সভাপতি উপজেলা আ’লীগের সভাপতি আ স ম ফিরোজের বিরুদ্ধে অসত্য ও কুরুচিপূর্ণ বক্তব্য ও গত বৃহস্পতিবার গভীর রাতে পৌর শহরের টি এন্ড টি সড়কে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের জনতা ভবনের সাইনবোর্ড সরিয়ে ফেলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৯ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় জনতা ভবনে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারফ হোসেন খান।
লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়,গত ২৬ এপ্রিল বাউফল পাবলিক মাঠে আয়োজিত এক প্রতিবাদ সভায় বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক জুয়েল স্থানীয় এমপি আসম ফিরোজের বিরুদ্ধে মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে তার ভাবমূর্তি বিনষ্ট করার চেষ্টা চালিয়েছেন। মেয়র তার বক্তব্যে জনতা ভবনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় লেখা সাইিনবোর্ড নেই যে তথ্য দিয়েছেন তা সত্য নয়। এতে মেয়র তার বক্তব্য সত্য প্রমাণের জন্য বৃহস্পতিবার ২৭ এপ্রিল গভীর রাতে কয়েকজন দুর্বৃত্ত পাঠিয়ে জনতা ভবনের সামনে থেকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় লেখা সাইনবোর্ড সরিয়ে শুধু জনতা ভবন লেখা একটি সাইনবোর্ড প্রতিস্থপনের চেষ্টা চালায় ( যার ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে)। এ ঘটনায় লিংকন মাহমুদ (৩৪) ও আবদুর রহমান (রাব্বী) আকন (৩৮) সহ আরো ৪/৫ অজ্ঞাত নাম দিয়ে আ.লীগ অফিসের কেয়ার টেকার মো. আখতার কোসেন বাবলু বাদী হয়ে বাউফল খানায় একটি অভিযোগ দাখিল করেন । ১৯৭৯ সাল থেকে জনতা ভবন আওয়ামী লীগের কার্যালয় হিসাবে ব্যবহার হয়ে আসছে।
এ ছাড়া সাংবাদিক সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারকে বিপথগামী ব্যক্তি ও ভূমী দস্যু হিসাবে উল্লেখ করা হয়েছে। এমপি আসম ফিরোজের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহারের আহবান জানানো হয়েছে। অনথ্যায় তাদেরকে রাজপথে মোকাবেলার হুশিয়ারি দেয়া হয়েছে।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট মাহফুজুর রহমান, কেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু, সূর্যমনি ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু,উপজেলা আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক গোলম কিবরিয়া পান্নু, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদেও সদস্য শাহজাহান সিরাজ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, পৌরযুবলীগের সভাপতি মামুন খান ও সাবেক ছাত্রলীগ নেতা সামসুল কবির নিশাত প্রমূখ।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক