ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ জিলহজ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

নড়াইলের সিঙ্গাশোলপুর কেপি মাধ্যমিক বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন

হুমায়ুন কবীর রিন্টু , নড়াইল প্রতিনিধি: || ৬:০০ অপরাহ্ণ ॥ এপ্রিল ২৬, ২০২৩

নড়াইল সদর উপজেলার সিঙ্গাশোলপুর কালী প্রসন্ন (কেপি) মাধ্যমিক বিদ্যালয়ে শতবর্ষ উদযাপন করা হয়েছে। দিনব্যাপী অনুষ্ঠানের নানা আয়োজনের মধ্যে ছিলো আনন্দ র‌্যালি, স্মৃতিচারণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে বিদ্যালয় পরিচালনা পর্ষদ, শিক্ষক-কর্মচারী, বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে বিদ্যালয় চত্বর থেকে এ উপলক্ষ্যে একটি আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি স্থানীয় সিঙ্গাশোলপুর বাজার সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।
এসময় শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে শতবর্ষ উদযাপন অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, সিঙ্গাশোলপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম হিটু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সিঙ্গাশোলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ খায়রুজ্জামান খায়ের। স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোড়ল আবুল হোসেন।
সন্ধ্যায় শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য বিএম কবিরুল হক মুক্তি। এসময় বিদ্যালয়ের পক্ষ থেকে সংসদ সদস্যকে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, অভিভাবক, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন। রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান দর্শকদের মুগ্ধ করে তোলে। #

Print Friendly, PDF & Email