ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

মানসিক ভারসাম্যহীন বোনকে ফিরে পেতে বরগুনায় ভাইদের আকুতি

এম আর অভি , বরগুনা প্রতিনিধি: || ১১:২১ অপরাহ্ণ ॥ এপ্রিল ২৫, ২০২৩

হেলেনা বেগম ওরফে নাসিমা (৪৮)নামের এক মানসিক ভারসাম্য হীন হারিয়ে যাওয়া বোনকে ফিরে পেতে গভীর উদ্বেগ ও আকুতি জানিয়েছেন তার বড় ভাই আবুল বাশার মোল্লা ও তার ছোট ভাই জাকির হোসেন।
হারিয়ে যাওয়া হেলেনা বেগম ওরফে নাসিমার ছোট ভাই জাকির হোসেন (২৫ এপ্রিল) মঙ্গলবার প্রতিবেদককে বলেন, আমরা আমাদের মানসিক ভারসাম্য হারিয়ে যাওয়া বোনকে ফিরে পেতে চাই । যদি কেহ বা কোন সহৃদয়বান ব্যক্তি আমার বোন নাসিমার সন্ধান দিতে পারে তাকে উপযুক্ত পুরস্কার দেওয়া হবে। আমার বোন পর্দাশীল মহিলা । তিনি আরো বলেন , আমার বোন হেলেনা বেগম ওরফে নাসিমা এ বছরের ১৯ মার্চ ঢাকা আগারগাঁও এলাকার নিউরোসাইন্স হাসপাতাল থেকে নিখোঁজ হয়। এ ব্যাপারে ঢাকা থানায় জিডি করা হয়েছে।
সাধারণ ডায়েরী সূত্রে জানাগেছে , বরগুনা জেলার বেতাগী উপজেলার সড়িষামুড়ি ইউনিয়নের দক্ষিণ বেতমোর এলাকার ওমর ফারুক এর স্ত্রী হেলেনা বেগম ওরফে নাসিমা গত ১৯ মার্চ বেলা ১১ টায় ঢাকা আগারগাঁও নিউরোসাইন্স হাসপাতাল থেকে নিখোঁজ হয়। তার গায়ের রং ফর্সা,বয়স ৪৮ বছর, গঠন হালকা -পাতলা , চুল খাটো , মানসিক ভারসাম্য হীন,পড়নে কালো বোরকা ও জা
ছাপার কাপড় ছিল পড়নে। এ ঘটনায় তার ছেলে জাহিদুল ইসলাম গত ২৩ মার্চ ঢাকা শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার ডায়েরী নং ১৬৯৭।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক