ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

পঞ্চগড়ের দেবীগঞ্জে ছাত্রলীগ সভাপতি সাদ্দামের পক্ষে ঈদ উপহার বিতরণ

পঞ্চগড় প্রতিনিধি || ৮:০৫ অপরাহ্ণ ॥ এপ্রিল ২৫, ২০২৩

পঞ্চগড়ের দেবীগঞ্জে ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনের পক্ষ থেকে ৩ শতাধিক অস্বচ্ছল মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। গত সোমবার বিকেলে দেবীগঞ্জ সরকারি কলেজ মাঠে ঈদ উপহার হিসেবে উপজেলার এসকল মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।
এর আগে উপহার বিতরন উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় পঞ্চগড় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আদনান হোসেনের সভাপতিত্বে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পঞ্চগড় জেলা সমিতির সাবেক সম্পাদক সোহরাব হোসেন, জাবি শিক্ষার্থী অলিউন নবী অলিভ, ঢাবি ছাত্রনেতা দীপন সাহা, রাবি ছাত্রনেতা আনন্দ রায় ও আবু সাইদ ইয়াসিরসহ বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের সভাপতি আদনান হোসেন জানান, এই উপহারগুলো আমাদের কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন পঞ্চগড়ে পাঠিয়েছে। মূলত পঞ্চগড়ের গরিব অসহায় ব্যাক্তিরাও এই ঈদ আনন্দের সাথে কাটাতে পারে সে জন্যই মানবিক মূল্যবোধ থেকে অসহায় নারী পুরুষদের মাঝে উপহার দেওয়া। আমরা দেবীগঞ্জ উপজেলার গরিব অসহায়দের তালিকা করে আজ বিতরণ করছি।
ঈদ উপহার প্রদান প্রসঙ্গে মুঠোফোনে জানতে চাইলে সাদ্দাম হোসেন বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করতে এবং একটি মানবিক সমাজ গড়ার অংশ হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের এমন প্রচেষ্টা অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক