ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার কাটাখালী বাজারে ৩ জন মাদক ব্যবসায়ী বন্ধুর হাতে বন্ধু তাজুদ আলী(৪০) খুন। সোমবার রাত ৯ টায় কাটাখালী বাজারে ব্যবসার লেনদেনের টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে অপর ব্যবসায়ী বন্ধু সোহেল মিয়া, তার সমন্ধিক সুরমা ইউপির নোয়াগাও গ্রামের মমশ্বর আলীর ছেলে সেলিম মিয়া ও সুরমা ইউপির কদমতলী গ্রামের আব্দুল খালিকের ছেলে জুয়েল মিয়ার সাথে কথা কাটাকটির এক পর্যায়ে তাদের হাতে থাকা ডেগার দিয়ে স্ট্রেপিং করে। তাকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পর রাত পৌনে ১১ টায় কর্তব্যরত ডাক্তার তাজুদ আলীকে মৃত ঘোষনা করেন। নিহত ব্যাক্তি দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের আহমদ নগর কাটাখালী গ্রামের মৃত আগন আলীর ছেলে।
এদিকে ঘাতক সোহেল মিয়া(৩২)কে ও আহত অবস্থায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসায় পর দায়িত্বরত পুলিশ তাকে আটক করে চিকিৎসাসেবা দেয়া হয়েছে। ঘাতক সোহেল একই উপজেলার মান্নারগাও ইউনিয়নের কদমতলী গ্রামের রিপাত আলীর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় ওরা ৪জন একে অপরের বন্ধু এবং ওরা দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকার বাসিন্দা হওয়ার সুবাদে ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা মদ ও গাজাঁর ব্যবসা করতেন। সোহেল মিয়া,তার সমন্ধিক সুরমা ইউপির নোয়াগাও গ্রামের মমশ্বর আলীর ছেলে সেলিম মিয়া ও সুরমা ইউপির কদমতলী গ্রামের আব্দুল খালিকের ছেলে জুয়েল মিয়ার সাথে মূলত ব্যবসার টাকা নিয়ে বিরোধের জেরে পরিকল্পিতভাবে মাদক ব্যবসার লেনদেনের টাকা নিয়ে রাতে কাটাখালী বাজারে প্রথমে কথা কাটাকাটির এক পর্যায়ে সোহেল,সেলিম ও জুয়েল তাদের হাতে থাকা ডেগার দিয়ে বন্ধু তাজুদের পেঠেসহ বিভিন্নস্হানে আঘাত করে অধিক রক্তখননের পর হাসহাপালে তার মৃত্যু হয়। বর্তমানে সেলিম ও জুয়েল ঘটনার পর থেকে পলাতক রয়েছে। সোহেল এখন হাসপাতালে পুলিশ হেফাজতে রয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এখনো মামলা দায়ের হয়নি। মামলা দায়েরের পর দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক