ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

সুনামগঞ্জের টুকেরঘাটে নৌ-পুলিশের অভিযানে ২জন আটক

সুনামগঞ্জ প্রতিনিধি || ৬:০৫ অপরাহ্ণ ॥ এপ্রিল ৯, ২০২৩

সুনামগঞ্জর সদর উপজেলার গৌরারং ইউনিয়নের টুকেরঘাট এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ২৬হাজার পিস ভারতীয় নাসির বিড়ি,দুিট মোটর সাইকেলসহ ২ চোরাকারবারীকে আটক করেছে টুকেরঘাট নৌ-পুলিশ ফাঁিড়র সদস্যরা। আটকৃতরা হলেন মো. জসিম উদ্দিন(১৯)। সে জেলার বিশ^ম্ভরপুর উপজেলার কুটিপাড়া গ্রামের মো. আবুল কাশেমের ছেলে এবং অপরজন হলেন একই গ্রামের নজরুল ইসলামের ছেলে মাহফুজ মিয়া(২০)।
বরিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে টুকেরঘাট নৌ-পুলিশ ফাঁিড়র ইনচার্জ এস আই পরিমল চন্দ্র মল্লিকের নেতৃত্বে,এ এস আই ফরিদ আহমদসহ নৌ পুলিশ সদস্যরা টুকেরঘাটের সুরমা নদী সংলগ্ন এলাকা দিয়ে মোহনপুরে যাওয়ার সময় চোরকারবারীদের অবস্থান সন্দেহজনক হলে পুলিশ তাদের আটক করে। এ সময় পুলিশ ১লাখ ২৬ হাজার পিস ভারতীয় নিষিদ্ধ নাসির বিড়ি,২টি মোটর সাইকেল ও ২ জন চোরাকারবারীকে আটক করেন। বিড়িও দুটি মোটর সাইকেল যার বর্তমান বাজার মূল্য ৪ লাখ ৯ হাজার টাকা। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে তারা চোরা কারবারের সাথে জড়িত বলে পুলিশের নিকট জবানবন্দি দেন।
পুলিশ সূত্রে জানা যায়,আটককৃত দুই চোরাকারবারী বিশ^ম্ভরপুর থেকে মোটর সাইকেলযোগে ভারতীয় নাসির বিড়ি নিয়ে সদর উপজেলার মোহনপুরে যাওয়ার পথে টুকেরঘাট সংলগ্ন সুরমা নদীর তীরে তাদের গতিরোধ করে নৌ-পুলিশ পরে তাদের আটক করে নিয়ে আসে এবং বিকেলে নৌ-পুলিশ ফাঁিড়র এ এস আই মো. ফরিদ আহমদ বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে আটককৃত ২জনকে আসামী করে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৭,তারিখ-০৯/-৪/২০২৩ ইং।
এ ব্যাপারে টুকেরঘাট নৌ-পুলিশ ফাঁিড়র ইনচার্জ এস আই পরিমল চন্দ্র মল্লিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,যেকোন ধরনের অপরাধ দমনে নৌ-পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনর্চাজ(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী,২টি মোটর সাইকেল,ভারতীয় নাসির বিড়িসহ ২জনকে আটক ও মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন। ##

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক