ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ জিলহজ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

মতলব উত্তরে বিপনী বিতান গুলোতে ক্রেতাদের উপচে পড়া ভীড়

সুমন আহমেদ : || ১২:০০ পূর্বাহ্ণ ॥ এপ্রিল ২, ২০২৩

পবিত্র ঈদুল ফিতরের দিন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে ক্রেতাদের কেনাকাটা। বলতে গেলে, চাঁদপুরের মতলব উত্তরে ছেংগারচর বাজার, নতুন বাজার, সুজাতপুর বাজারে এখন জমজমাট কেনাকাটা চলছে। উপজেলার বিপনী বিতানগুলো সহ মানসম্মত দোকানগুলোতে দেখা গেছে ক্রেতা সাধারণের উপচে পড়া ভিড়।

পছন্দের জিনিসটি ক্রয় করতে সকাল থেকে রাত পর্যন্ত মার্কেটে ভিড় জমাচ্ছে বিভিন্ন শ্রেণিপেশার ক্রেতা সাধারণ। আবার ক্রেতাদের আকৃষ্ট করতে বিপণী বিতানগুলো নতুন সাজের রঙ, বেরঙে সাজানো হয়েছে

আর ঈদ উল ফিতর কে সামনে রেখে সালমান ফ্যাসান হাউজ নিয়েছে ব্যাতিক্রমি উদ্যোগ নিন্ম ও মধ্যে ভিত্তদের কথা চিন্তা করে অল্প লাভে দিচ্ছে ভালো মানের পোশাক, যে খানে ঈদ আসলে বেরে যায় নিত্য প্রয়োজনীয় সকল কিছুর দাম, সেখানা এমন উদ্যোগে প্রসংশা পাচ্ছেন ক্রেতাদের। ক্রেতারা জানান অন্য দোকান গুলোর তুলনায় সালমান ফ্যাসান হাউজে দাম কম এবং ভালো মানের পোশাক পাওয়া যায়। এ জন্য অন্য ক্রেতা সাধারণ কে সালমান ফ্যাশান হাউজে এসে কেনাকাটার করার ও আহবান জানান।

সালমান ফ্যাসান হাউজের স্বত্বাধিকারী সোহাগ সরদার জানান, ঈদ উল ফিতরকে সামনে রেখ, নিন্ম ও মধ্য বিত্তদের কথা চিন্তা করে অল্প লাভে পোশাক বিক্রি করি যেন সকলে আমাদের কাছ থেকে তাদের পছন্দের পোশাক ক্রয় করতে পাড়ে। আমরা সেল করি বেশি লাভ করি কম।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক