ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ভালুকাবাসীকে কৃতজ্ঞতা জানালেন উপজেলা চেয়ারম্যান-আবুল কালাম

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি - || ৭:১৫ অপরাহ্ণ ॥ মার্চ ৩১, ২০২৩

ভালুকাবাসীকে কৃতজ্ঞতা জানালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ। উপজেলা নির্বাচনে তাঁকে বিজয়ী করা এবং সফলতার চার বছর পুর্তি উপলক্ষে শুক্রবার তাঁর ফেইসবুক আইডিতে ভালুকা বাসীকে কৃতজ্ঞতা জানান।

উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন
আজ ৩১ মার্চ,২০১৯ সালে ৩১ মার্চ উপজেলা নির্বাচনে যে সকল নেতা কর্মী সাধারণ ভোটার, আমাকে অনেকেই চেনা বা অচেনাবস্থায় ভোট দিয়েছিলেন এবং জীবন বাজি রেখে অনেক হুমকির মুখে কাজ করে বিকাল বেলা ঝড় তুফান উপেক্ষা করে ভালুকা উপজেলা চত্বরে দ্বাড়িয়ে মাহেন্দ্রক্ষণের অপেক্ষা করেছিলেন সেই দিনটি আজ ৩১ মার্চ আপনাদের বিজয়ের দিন। আমি এবং আমার পরিবার আপনাদের প্রতি চির কৃতজ্ঞ।
নির্বাচনের ৪ বছর পুর্ণ হলো তার মধ্যে ২ বছর করোনা মহামারীর মধ্যে কাটিয়েছি হয়তো ইচ্ছা থাকলেও আপনাদেরকে যে ভাবে মুল্যায়ন করার কথা ছিলো সেই ভাবে পারি নাই। আরেকটি কথাও আপনারা জানেন উপজেলা পরিষদ ৪ টি বছর আমরা ইচ্ছা থাকলেও জনগণের চাহিদা পুরণ করার মতো কোন কাজ স্বাধীন ভাবে করতে পারি নাই বলে আমি ভুলত্রুটির জন্য আপনাদের প্রতি ক্ষমা প্রার্থনা করলাম। করোনা মহামারির মধ্যেও নিজের পরিবারের দিকে না তাকিয়ে ভালুকা বাসীকে আল্লাহ যেন হেফাজত করেন সেই জন্য নিজের জীবন বাজি রেখে মাঠে কাজ করেছি ,বাঁচবো না মরে যাবো সেই চিন্তা করি নাই। কারণ আপনারাও জীবন বাজি রেখে করেছিলেন তাই আমি বাধ্য। একজন সাধারণ মানুষও রাতের ৩ টায় ডাক দিলে আমি চেষ্টা করেছি পাশে দ্বাড়ানোর জন্য। তারপরও আমার অনেক ভুলত্রুটি থাকতে পারে কারণ ভালুকায় ভাসমান জনগণ সহ প্রায় ১০ লক্ষ্য জনগণের বসবাস ,দেন দরবার থেকে শুরু করে সামাজিক কার্যক্রম অনুষ্ঠান অনেক বেশী যা বাংলাদেশের ১০ টি উপজেলার সমান তাই হয়তো অনেক সময় আপনাদের মুল্যায়ন করার ইচ্ছা থাকলে সময়ের অভাবে করতে পারি নাই। আপনাদের এই ঋনের কথা আমি এবং পরিবার সারা জীবন মনে রাখবো শুধু আপনাদের ভালোবাসা ও সহযোগীতা চাই। আমার ভালো মন্দ সবই আপনারা জানেন আমার প্রতিটা নেতা কর্মী এবং ভোটারের জন্য ২৪ ঘন্টা দরজা খোলা। ৪ বছরে যে কাজগুলোতে ব্যর্থ হয়েছি এই দায়ভার আমার উপর নিয়ে সফলতাটুকু আপনাদেরকে উৎসর্গ করে সকলকেই অভিনন্দন জানাচ্ছি।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক