ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

লালপুরে প্রধানমন্ত্রীর অনুদানের চেক ও ভেড়া বিতরণ

নাটোর প্রতিনিধি।। || ৩:৩৯ অপরাহ্ণ ॥ মার্চ ২৮, ২০২৩

সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ১০০টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের আর্থ-সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নাটোরের লালপুরে অনুদানের চেক ও ভেড়া বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে লালপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ১০০টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মাঝে দুইটি করে ভেড়া বিতরন করেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন লালপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. চন্দন কুমার সরকার, নাটোর জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক বাবুল আক্তার, লালপুর উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আ স ম মাহমুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক

আমিনুল ইসলাম জয়সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল হতে লালপুর উপজেলার ডহরশৈলা গ্রামের অসুস্থ আরিফা খাতুনকে ৪০হাজার, গোপালপুরের আবুল কাশেমকে ৪০হাজার, লালপুরের শফিউল্লাহকে ৫০হাজার, বিলশলিয়ার মিজানুর রহমানকে ৫০হাজার, ঈশ্বরপাড়ার হেলাল উদ্দিনকে ৫০হাজার ও বড়বড়িয়ার আব্দুল্লাহ আল মামুনকে ৫০হাজারসহ মোট তিন লক্ষ ত্রিশ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক