ঢাকা শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩ অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩ জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

মৌলভীবাজারে ৩ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা

আতাউর রহমান কাজল, শ্রীমঙ্গল || ৫:১৯ অপরাহ্ণ ॥ মার্চ ২৮, ২০২৩

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় বিভিন্ন অনিয়মের দায়ে ৩ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয় সুত্র জানায়, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে জুড়ী থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় আজ মঙ্গলবার মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার পোস্ট অফিস রোড, ভবানীগঞ্জ বাজারসহ বিভিন্ন জায়গায় অভিযান, মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

অভিযানে মোড়কজাত পণ্যের গাঁয়ে মেয়াদ উত্তীর্ণের তারিখ, উৎপাদন তারিখ ও মূল্য লেখা না থাকা, মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে পোস্ট অফিস রোডে অবস্থিত লুৎফুর ভ্যারাইটিজ স্টোরকে ১৫ হাজার টাকা, কালাম ভ্যারাইটিজ স্টোরকে ৩ হাজার টাকা, মাছুম ভ্যারাইটিজ স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। আজকের অভিযানে মোট ৩ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ২০ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

সহকারি পরিচালক মো. শফিকুল ইসলাম জানান, নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী ন্যায্য দামে প্রাপ্তি নিশ্চত করার লক্ষ্যে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান চলমান থাকবে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক