ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামাতকে রুখে দেয়া হবেঃ এমপি বকুল

নাটোর প্রতিনিধি।। || ৭:৩০ অপরাহ্ণ ॥ মার্চ ২৬, ২০২৩

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, বাংলাদেশের স্বাধীনতা বিরোধী অপশক্তির এ দেশীয় বিএনপি-জামাত দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্বের জন্য হুমকি। সুযোগ পেলেই এই অপশক্তি দেশের বিরুদ্ধে প্রাসাদ ষড়যন্ত্র করে। বাংলার মাটিতে এই ষড়যন্ত্র রুখে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামাতকে রুখে দেয়া হবে।

রোববার(২৬ মার্চ) নাটোরের বাগাতিপাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে আয়োজিত কুচকাওয়াজ, সালাম গ্রহণ ও মুক্তিযোদ্ধা অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের জন্ম দিয়ে গেছেন আর তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই দেশকে সোনার বাংলাদেশ হিসেবে বিনির্মাণে উদয়স্ত পরিশ্রম করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকারের প্রচেষ্টায় বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠার পর এখন স্মার্চ বাংলাদেশ হিসেবে বিনির্মাণের কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০৪১ সালের মধ্যে উন্নত, আধুনিক ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াসমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, ভাইস চেয়ারম্যান আব্দুল হাদি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডুসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারিসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগিতা সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে সুর্যোদয়ের সাথে সাথে বাগাতিপাড়া উপজেলা শহীদ মিনার চত্বরে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে মহান স্বাধীনতা সংগ্রামের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক