ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

সৈয়দপুর ৫৩তম মহান স্বাধীনতা দিবস পালিত

ওবায়দুল ইসলাম নীলফামারী ঃ || ৪:১২ অপরাহ্ণ ॥ মার্চ ২৬, ২০২৩

নীলফামারীর সৈয়দপুরে যথাযথ মর্যাদার সাথে ৫৩তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধা সরকারি, স্বায়ত্বশাসিত এবং বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
শহীদদের বিনম্র শ্রদ্ধা স্বরুপ স্থানীয় শহীদ স্নৃতিস্তম্ভে পুস্পমাল্য অর্পণ করেন সাংসদ রাবেয়া আলীম। এরপর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোখছেদুল মোমিন,সহসভাপতি ইঞ্জিনিয়ার এ কে এম রাশেদুজ্জামান রাশেদ, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, আওয়ামী লীগের অন্যতম নেতা অধ্যক্ষ সাখাওয়াত হোসেন খোকন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক,পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী, কৃষকলীগের সভাপতি আব্দুস সবুর আলম, সাধারণ সম্পাদক নুরুল আমিন, সৈয়দপুর প্রেসক্লাব, ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ সর্বস্তরের মানুষ।
শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় কুজকাওয়াজ, সমাবেশ,মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা এবং আলোচনা সভা। সকলের শান্তি কামনায় বিশেষ মোনাজাত। মুক্তিযুদ্ধ ভিত্তিক রচনা আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা। হাসপাতাল এতিম খানায় উন্নত খাবার পরিবেশন করা হয়। এ দায়িত্ব গুলো পালন করেন স্ব স্ব উপকমিটি।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক