ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ জিলহজ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

বিএনপি ক্ষমতার স্বপ্ন দেখছেন বেপরোয়া গাড়ির বেপরোয়া ড্রাইভারের মতো এমন মন্তব্য করে বক্তব্য রাখলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য “বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান” এবং ৬৪-সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ -তাড়াশ) আসন থেকে জাতীয় সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. হোসেন মনসুর।
তিনি আরো বলেন, বিএনপি’ র আন্দোলনে মরা গাঙে আর কখনো জোয়ার আসবে না।
শেখ হাসিনা পকেটের উন্নয়নের জন্য চিন্তা করলে হাওয়া ভবন তৈরি করতেন। শেখ হাসিনা জনগণের জন্য চিন্তা করেন, বলেই করোনায় ফ্রি টিকা দিয়েছেন।
বুধবার (২২ মার্চ ২০২৩) বিকালে সলঙ্গা থানা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন। তিনি দলীয় নেতা কর্মীদের বলেন, আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আলহাজ রায়হান গফুরেরর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ,সলঙ্গা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ফনি ভুষণ পোদ্দার, তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বারুহাস ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তা, সিরাজগঞ্জ জেলা পরিষদে প্যানেল চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজফুল, সলঙ্গা থানা আওয়ামীলীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান শফি কামাল শফি, ধুবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনি মাষ্টার,মাগুরা বিনোদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল, সলঙ্গা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম ফরিদ, কৃষক লীগের সভাপতি নান্নু, সাধারণ সম্পাদক আখতারুজ্জামান সাচ্চু, তাড়াশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী দেলোয়ার হোসেন সুমন সলঙ্গা থানা ছাত্রলীগের সহ-সভাপতি আবু মুসা, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।

Print Friendly, PDF & Email