ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ জিলহজ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

মোংলা বন্দরে নদীতে পড়ে এক ড্রেজার শ্রমিকের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি।। || ৫:৪৩ অপরাহ্ণ ॥ মার্চ ১৯, ২০২৩

মোংলা বন্দরে একটি ড্রেজারে কাজ করা অবস্থায় দূর্ঘটনার শিকার হয়ে নদীতে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে । তার নাম নাঈম দেওয়ান (২৮)। বাড়ী মুন্সিগঞ্জ জেলায়। শনিবার (১৮ মার্চ) বিকেলে বন্দরের ৫ নম্বর জেটি সংলগ্ন পশুর নদীতে এ দূর্ঘটনা ঘটে। রাত সাড়ে ৮টায় ওই ড্রেজারের পাখায় জড়িয়ে থাকা নাঈমের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মিরা ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোংলা ইপিজেড ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র ফায়ার ষ্টেশন কর্মকর্তা মো. আরদেশ আলী বলেন, মোংলা বন্দরের জেটিতে ভাড়ায় নিয়োজিত এ জেড কোম্পানির ‘সিএসডি বোখারিথ ড্রেজারে কাজ করতো নাঈম নামে এক শ্রমিক। শনিবার বিকেলে ওই ড্রেজারের পাখা পরিস্কার করার সময় হঠাৎ তার ওপর পাখাটি খুলে পড়লে নদীতে ছিটকে পড়ে সে। পরে অনেক খোঁজ চালিয়েও সন্ধান মেলেনি তার । এ ঘটনায় বন্দর কর্তৃপক্ষ থেকে সন্ধ্যা ৭টায় তাদেরকে জানানো হলে নিখোঁজ নাঈমকে উদ্ধারে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিস। রাত সাড়ে ৮টায় ড্রেজারের পাখায় জাড়ানো অবস্থায় নাঈমের লাশ উদ্ধার করে তারা । পরে নাঈমের লাশ মোংলা থানা পুলিশে হস্তান্তর করা হয়।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। তবে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক