ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ফকিরহাট কাজি আজহার আলী কলেজে সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী উদযাপন

বাগেরহাট প্রতিনিধি || || ১০:১০ অপরাহ্ণ ॥ মার্চ ১৮, ২০২৩

বাগেরহাটের ফকিরহাট ঐতিহ্যবাহী কাজি আজহার আলি কলেজে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৫০বছর পূতি সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী উদযাপিত হয়েছে।
শনিবার (১৮ মার্চ) সকালে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে দিনব্যাপি অনুষ্ঠানের শুরু হয় । পরে পতাকা উত্তোলন শেষে বেলুন, ফেষ্টুন ও কবুতর উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন । তিনি বলেন জনগন যাতে সকল সুযোগ-সুবিধা ভোগ করতে পারে তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা বাস্তবায়ন করা হচ্ছে। বর্তমান সরকার উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছেন। প্রতিটি কাজ দৃশ্যমান । পদ্মা সেতু ও মেট্রোরেল সহ দেশে অনেক উন্নতি হয়েছে।
বাগেরহাট জেলা প্রশাসক ও অত্র কলেজের সভাপতি মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো: মাইন উদ্দিন, খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর অমিত রায় চেীধুরী, বাগেরহাট জেলা পুলিশ সুপার কেএম আরিফুল হক, ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাস, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা বিধান কান্তি হালদার ।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, সর্বণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক ও অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাওয়াদার মুজিবুর রহমান প্রমূখ ।
এসময় বিভিন্ন জনপ্রতিনিধি, শিক্ষক, প্রাক্তণ শিক্ষার্থী সহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। এদিন সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এরপূর্বে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ফকিরহাট নবনির্মিত ফায়ার সার্ভিস স্টেশন শুভ উদ্বোধন করেন । এছাড়া কাজি আজহার আলি কলেজের বঙ্গবন্ধু একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন ও কলেজ চত্ত্বরে গাছের চারা রোপন করেন । #

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক