ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ জিলহজ, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

রাণীশংকৈলে আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

রফিকুল ইসলাম সুজন,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। || ১১:১৬ অপরাহ্ণ ॥ মার্চ ১৭, ২০২৩

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শুক্রবার ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়।
এদিন সকালে আ’লীগ অফিস চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে দলীয়ভাবে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বিকেলে দলীয় অফিসে, আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতি ছাড়াও বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, আ’লীগ সহ-সভাপতি জোবায়দুর রহমান, সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, পৌর মেয়র ও সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান,
পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরথান আলী ,আ”লীগ নেতা এমএ মোমিন প্রমূখ । এছাড়াও স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধুর মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে এদিন সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ,কেক কেটে জন্মদিন পালন ও শিশু কিশোরদের মাঝে বিজয়ী পুরস্কার বিতরণ করা হয় । এতে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক