ঢাকা শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৩ অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩ জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

তাড়াশে নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন পালিত

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ || ৮:৫৪ অপরাহ্ণ ॥ মার্চ ১৭, ২০২৩

সিরাজগঞ্জে তাড়াশে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস -২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৭ মার্চ) সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে তাড়াশ দলীয় কার্যালয় থেকে একটি বণাঢ্য র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষ করে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোক্তার হোসেন মুক্তার সভাপতিত্বে ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ।

প্রচার সম্পাদক আব্দুল খালেক তালুকদারের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম লাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মর্জিনা ইসলাম,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মনোয়ার খাতুন মিনি, সাধারণ সম্পাদক সবিতা রানী টুনি, যুগ্ম সাধারণ সম্পাদক হোসনে আরা নাসরিন দোলন, শ্রমিক লীগের সভাপতি নজরুল ইসলাম, সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক লুৎফর কবির লিমন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সুলতান মাহমুদ প্রমুখ।

এছাড়াও উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে, মসজিদ, মন্দির ও উপস্যানালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক