ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

বাউফলে বঙ্গবন্ধুর জম্মদিন উদযাপন উপলক্ষে আ’লীগের বিভিন্ন কর্মসূচী গ্রহন

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি || ১১:৫৪ পূর্বাহ্ণ ॥ মার্চ ১৬, ২০২৩

পটুয়াখালীর বাউফলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জম্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আ স ম ফিরোজ এমপি‘র নির্দেশে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্দ্যেগে বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে ।
উদযাপন কমিটির আহবায়ক ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ইব্রাহিম ফারুক বলেন, ১৭ই মার্চ শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জম্মদিন পালন উপলক্ষে বাউফলের নেতা ৭ বারের নির্বাচিত এমপি উপজেলা আ’লীগের সভাপতি সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজের দিক নিদের্শনায় ব্যাপক কর্মসূচী গ্রহন করা হয়েছে।
কর্মসূচীর মধ্যে হলো,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্পণ,র‌্যালী,আলোচনা সভা, কেক কাটা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা ও সাংস্কুতিক অনুষ্ঠান।
উপজেলা আ’লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আনিচুর রহমান বলেন,দিবসটি ঘিরে উপজেলা আ’লীগের উদ্যোগে ব্যাপক প্রস্ততি নেওয়া হয়েছে। ইতিমধ্যে পৌরসভা সহ সব ইউনিয়নের ওয়ার্ড পর্যায় স্থানীয় নেতৃবৃন্দদের মাধ্যমে প্রস্ততিমূলক সভা করা হয়েছে।
আনিচুর রহমান আরো বলেন, সকাল ১০টায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় জনতা ভবন থেকে ২৫ হাজার লোকের সমাগমের মাধ্যমে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হবে। র‌্যালী সহ বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাউফলের মাটি ও মানুষের নেতা উপজেলা আ’লীগের সভাপতি সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আ স ম ফিরোজ এমপি।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক