ঢাকা বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ জিলকদ, ১৪৪৪ হিজরি

বিভাগসমূহ

মতলব উত্তর উপজেলার ২২ নং ধনারচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ, প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা ও গুনীজনদের সংবর্ধনা অনুষ্ঠান ধনারচক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট ব্যবসায়ী মোঃ গিয়াসউদ্দিন এর সভাপতিত্ত্বে, এ্যাড, মিজানুর রহমান সেবন মোঃ মশিউর রহমান সবুজ ও মোঃ হামিদুর রহমান সবুজ এর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হোসেন মফিজ ফাউন্ডেশনের সভাপতি মোঃ মফিজুল ইসলাম,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি একেএম গোলাম নবী খোকন, বাংলাদেশ ব্যাংক অফিসার ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি আব্দুল মজিত, ছেংগারচর ডিগ্রি কলেজের প্রভাষক ও মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদ, ২২ নং ধনারচক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগম।

এ ছাড়াও উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক মোসাম্মৎ শিরিন, তাছলিমা আক্তার, মোহাম্মদ আল মামুন, শাহিনুর আক্তার, সাবিকুন্নাহার, ফারজানা আফরোজা, মোঃ আবুল বাসার ও লাকি আক্তার।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন প্রধান শিক্ষক রমিজউদ্দিন, মোঃ মোবারক হোসেন এবং বিদায়ী সহকারী শিক্ষক আব্দুল খালেক, এছাড়াও বিশিষ্ট ব্যবসায়ী মনির হোসেন সহ শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও গুণীজনদের বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

মো: আক্কাছ আলী

বার্তা অফিস: ময়মনসিংহ, ভালুকা

ওয়েবসাইট: www.prothomdesh.com

ইমেইল: prothomdeshbd@gmail.com

উপদেষ্টা সম্পাদক

শিকান্দার ফয়েজ

বার্তা অফিস: হাউজ নং: ১৩৫, শ্যামলাসী, টোটালিয়া পাড়া, সাভার ঢাকা

ওয়েবসাইট: www.prothomdesh.com

ইমেইল: prothomdeshbd@gmail.com

%d bloggers like this: