ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে চাটখিলে দিনব্যাপী কর্মশালা

আমান উল্যা-চাটখিল || ১১:২০ অপরাহ্ণ ॥ মার্চ ১১, ২০২৩

নোয়াখালী চাটখিল উপজেলায় প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে শনিবার দিনব্যাপী চাটখিল উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটির আয়োজনে একটিভ ফাউন্ডেশনের অর্থায়নে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক চৌধুরীর সভাপতিত্বে ও চাটখিল মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ ফারুক সিদ্দিকী ফরহাদ এর সঞ্চালনায় উক্ত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চাটখিল উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু, মহিলা ভাইস চেয়ারম্যান রোজী শাহীন। বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান এইচ এম বাকী বিল্লাহ, সৈয়দ মাহমুদ হোসেন তরুন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান সুজন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সামছুদ্দীন ও নুরেজ্জামান প্রমূখ।

বিকেলে ২য় অধিবেশনে উপস্থিত হয়ে শিক্ষকদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান বৃহত্তর নোয়াখালী জেলা মুজিব বাহিনীর প্রধান সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েত, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফরিদা খানম শাকি ও জেলা আওয়ামীলীগ এর সাবেক সদস্য ড. মোহাম্মদ ফারুক।

কর্মশালা শেষে উপজেলার অবসরপ্রাপ্ত ৬৯ জন শিক্ষককে বিদায় সম্মাননা, ৩৬ জন নবীন শিক্ষককে বরণ ও ২০২২ সালে প্রাথমিক শিক্ষা পদকপ্রাপ্ত বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ১০জন এবং প্রাথমিক বিদ্যালয়ে গ্রেডিং নির্ধারণে মূল্যায়ন কমিটির ২১ জন সদস্যকে সম্মাননা স্মারক প্রদানসহ কর্মশালায় উপস্থিত সকল শিক্ষককে পুরষ্কার প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক