ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ইসলামপুরে জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস পালিত

ওসমান হারুনী,জামালপুর প্রতিনিধি: || ৪:১৬ অপরাহ্ণ ॥ মার্চ ১০, ২০২৩

‘‘স্মার্ট বাংলাদেশের প্রত্যয় দুর্যোগ প্রস্তুতি সবসময়’’ এ স্লোগান সামনে রেখে প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগ সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জামালপুরে ইসলামপুরে জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস ২০২৩ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল এমপি।
শুক্রবার (১০ মার্চ) সকালে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে ইসলামপুর উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থা কমিটির আয়োজনে পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে থানা মোড় বটতলা চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আশরাফ আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু বক্তব্য রাখেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাছের বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, অধ্যক্ষ জামাল আব্দুল নাসের চৌধুরী চার্লেস, সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহীন, এনজিও ইসলামিক রিলিফ এর প্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক