ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

বাসাইলে নানা কর্মসূচির মাধ্যমে ঐতিহাসিক ৭মার্চ পালিত

মাসুদ রানা(টাঙ্গাইল)প্রতিনিধিঃ || ১২:৪০ অপরাহ্ণ ॥ মার্চ ৭, ২০২৩

টাঙ্গাইলের বাসাইলে অগ্নিঝড়া মার্চের গুরুত্বপুর্ণ দিবস ঐতিহাসিক “৭ মার্চ” জাতীয় দিবস২০২৩উদযাপন আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

মঙ্গল বার (৭ই মার্চ)১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন-উপজেলা প্রশাসন ও পরিষদ, পৌরসভা,বাসাইল থানা, মুক্তিযোদ্ধা কমান্ড। পুষ্পস্তবক শেষে ১১টায় বাসাইল উপজেলা প্রশাসনের আয়োজনে বাসাইল উপজেলা হলরুমে আলোচনা সভ অনুষ্ঠিত হয়।

উপজেলা মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রামাণ্য চিত্র প্রদর্শণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া আক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বাসাইল পৌরসভার বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, উপজেলা সহকারী কমিশনার আরিফুন্নাহার রিতা, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদত হোসেন খান, বাসাইল থানার অফিসার ইনচার্স মোস্তাফিজুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মতিয়ার রহমান গাউছ, বাসাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহানুর রহমান সোহেল , বাসাইল জোবেদা রুবেয়া মহিলা কলেজের অধ্যক্ষ মশিউর রহমান খান আপেল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ খান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নুর ই লাইলা ও উপজেলা মাধ্যমিক কর্মকর্তা বাবুল হাছান। আনন্দ উৎসবে উপজেলা প্রশাসন ও পরিষদের সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, স্থাণীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক

<