ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

নীলফামারীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ সংক্রান্ত (প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ কাজ সম্পন্ন করা হয়েছে।
২ মার্চ নীলফামারী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে ১ম দিনের নিয়োগ সংক্রান্ত কার্যক্রম সম্পন্ন হয়।
নিয়োগ বোর্ডের সভাপতি নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ( পিপিএম) এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন নিয়োগ প্রক্রিয়ায় পুলিশ হেডকোয়াটার্স থেকে আগত প্রতিনিধি ড. এলিজা শারমীন, এআইজি (ফিন্যান্স-২) বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা ও মোঃ জহুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা,মোছাঃ সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) রংপুর ও সদস্য, টিআরসি,নিয়োগ বোর্ড; কনক কুমার দাস অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) পঞ্চগড় ও সদস্য, টিআরসি,নিয়োগ বোর্ড মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নীলফামারী; ডাক্তার মোঃ আতিউর রহমান, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল নীলফামারীসহ জেলা পুলিশের কর্মকর্তাগন।
এ সময় নিয়োগ বোর্ডের সভাপতি নীলফামারী জেলা পুলিশ সুপার ১ম দিনে নির্বাচিত প্রার্থীদের অভিনন্দন জানান এবং নিয়োগ সংক্রান্ত কার্যক্রম স্বচ্ছ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করা হবে বলে অঙ্গিকার ব্যক্ত করেন। তিনি আরো বলেন কোনরকম আর্থিক লেনদেন কিংবা অন্য কোন উপায়ে এই চাকরি পাওয়ার কোন সম্ভাবনা নেই। চাকরি হবে সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে। তাই কেউ যেন প্রতারণার ফাঁদে পা দিয়ে আর্থিক লেনদেন না করে। সে বিষয়ে সতর্ক থাকার অনুরোধ জানান। তিনি।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক