ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ
সভাপতি আশুতোষ চাকমা সম্পাদক বেদারুল ইসলাম

খাগড়াছড়িতে আইনজীবি সমিতি নির্বাচন অনুষ্ঠিত

শংকর চৌধুরী.খাগড়াছড়ি || ১০:০৪ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ২৬, ২০২৩

খাগড়াছড়ি জেলা আইনজীবি সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ৪৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন, অ্যাডভোকেট আশুতোষ চাকমা। জেলার বিচার প্রার্থী ও সকল পেশাজীবি আইনজীবিসহ এ সংশ্লিষ্ট সকলের আস্থভাজন হিসেবে পরিচিতি লাভ করায় এই নিয়ে ৬ষ্ঠবারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন, বিজ্ঞ এই আইজীবি অ্যাডভোকেট আশুতোষ চাকমা। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী অ্যাডভোকেট রতন কুমার দে পেয়েছেন ১১ ভোট।

এদিকে, ৩২ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, অ্যাডভোকেট বেদারুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী অ্যাডভোকেট আরিফ উদ্দিন পেয়েছেন ২২ ভোট। আর সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, অ্যাডভোকেট মোখলেছুর রহমান ভুঞা। তিনি পেয়েছেন ৩০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী অ্যাডভোকেট সৃজনী ত্রিপুরা পেয়েছেন ২৪ ভোট।

এছাড়া সহ-সভাপতি পদে অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক পদে অ্যাডভোকেট শেখ জামাল হোসেন সিদ্দিকী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট জসিম উদ্দিন মজুমদার, পাঠাগার সম্পাদক পদে নুরুউল্ল্যাহ হিরু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জসিম উদ্দিন, শিক্ষা ও বৃত্তি বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সমাজসেবা ও জনকল্যান সম্পাদক মো: শাহিন হোসেন, সদস্য পদে গৌরি প্রভা, নজরুল ইসলাম সোহাগ ও উথিমং মারমা বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক