ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদের উপ- নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে এডভোকেট সেলিম মিয়া বৃহস্পতিবার বিকালে মতলব উত্তর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে সহকারী নির্বাচন কর্মকর্তা কামাল হোসেনের মনোনয়ন পত্র দাখিল করেন।

মনোনয়ন পত্র দাখিল শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে চেয়ারম্যান প্রার্থী এডভোকেট সেলিম মিয়া বলেন, আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে ইউনিয়নবাসীর সহযোগিতায় আধুনিক ও পরিছন্ন ইউনিয়ন গড়তে এলাকার রাস্তা ঘাট, ড্রেন, কালভাট, স্বাস্থ্য ও শিক্ষা ব্যবস্থার উন্নয়নে স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ মন্দির, ঈদগাহ, গোরস্থান, ক্রীড়াব্যবস্থাসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়ন, বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি, বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি মুক্ত সমাজ গঠনসহ উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করবো এবং সুশাসন প্রতিষ্ঠার লক্ষে কাজ করে যাব।

তিনি আরও বলেন, ইউনিয়নবাসীর সার্বিক উন্নয়নে নিজেকে সেবক হিসাবে নিয়োজিত রাখব, সব সময় মানুষের পাশে থাকবো। তিনি মোহনপুর কে আধুনিক ও পরিছন্ন মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে আগামী নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

সর্বোপরি দলমত নির্বিশেষে স্মাট মোহনপুর ইউনিয়ন গড়তে সকলের ভোট, দোয়া ও সমর্থন চেয়েছেন।

মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন মোহনপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম সরদার ও মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম সহ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক