ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

সৈয়দপুরে ভালোবাসা দিবসে পরিচ্ছন্নতাকর্মীরা পেলো উপহার

ওবায়দুল ইসলাম নীলফামারী ঃ || ৬:০৪ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ১৪, ২০২৩

নীলফামারীর সৈয়দপুরে ভালবাসা দিবসে শহর পরিচ্ছন্নতা কর্মীদের দেয়া হল উপহার। তাদের প্রত্যেকের হাতে উপহার সামগ্রীর ব্যাগ। ব্যাগে লুঙ্গি আর হাতে মিস্টি। তাদের সাহায্যে এগিয়ে এলো স্বেচ্ছাসেবি সংগঠন আমাদের প্রিয় সৈয়দপুর। পরিচ্ছন্নতাকর্মীদের সাথে নিয়ে ভালবাসা দিবসে ব্যতিক্রম এ আয়োজন ছিল স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের প্রিয় সৈয়দপুর’।
১৪ ফেব্রুয়ারি সকালে সেই পরিচ্ছন্নতাকর্মীদের হাতে লুঙ্গি উপহার ও মিস্টিমুখ করে দিনটি উদযাপন করেছে সংগঠনটি। দিবসটি পালনে নানাজনের হাতে ছিল লাল,কালো,সাদা গোলাপ।কিন্তু ওই সংগঠনের সদস্যরা ফুলের পরিবর্তে যারা শহরকে ঝকঝকে রাখতে নিরলস পরিশ্রম করে সেই সকল পরিচ্ছন্নতা কর্মীদের মুখে হাসি ফোটাতে উপহার ও মিষ্টি দিলেন সংগঠনটি।
পরিচ্ছন্নতাকর্মী সাজিদ, মন্ডল, চান, বিসমিল্লাহ জানান, আমরা এক জায়গায় ময়লা আবর্জনা পরিস্কার করছিলাম, তাঁরা হঠাৎ উপস্থিত হয়ে হাতে লুঙ্গি আর মুখে মিস্টি তুলে দেয়। ভালোবাসা দিবস কি আমরা বুঝি না, তবে তারা আমাদের সাথে নিয়ে ভালোবাসা দিবস উদযাপন করবে কখনো ভাবিনি।
সংগঠনটির প্রতিষ্ঠাতা নওশাদ আনসারী জানান, যারা শহর পরিস্কার রাখতে দিন রাত পরিশ্রম করে তাদের সাথেই এবার আমরা ভালোবাসা দিবস উদযাপন করেছি। মূলত সব ধরনের ভালোবাসা পাওয়ার হকদার তারাই।
সংগঠনের অপর সদস্য আজহার, রাজা, সামিউল জানায়, আমরা একটি গোলাপ না কিনে ওই টাকা সকল সদস্য মিলে জমা করে পরিচ্ছন্নতাকর্মীদের জন্য লুঙ্গি ও মিস্টি কিনে তাদের উপহার দিয়েছি।
প্রতি বছর ভালোবাসা দিবসে সংগঠনটি ব্যতিক্রম কিছু করে থাকে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক