ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

নীলফামারী সৈয়দপুর মহাসড়কে পিকআপের ধাক্কায় একজন নিহত

ওবায়দুল ইসলাম নীলফামারী ঃ || ৪:২৪ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ১০, ২০২৩

নীলফামারী- সৈয়দপুর মহাসড়কে পিকআপের ধাক্কায় তানভির আহমেদ জনি (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে মারা গেছে। নিহত ব্যক্তি ইকু জুট মিলের হিসাবরক্ষক ছিলেন।এ সময় গুরুতর আহত হয় একই মিলের কর্মচারি আব্দুর রাজ্জাক ( ৩৩)।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের কাদিখোল এলাকার ইকু জুট মিলের পাশে।

নিহত তানভির আহমেদ জনি দিনাজপুর জেলার পার্বতীপুরের বাঘাচড়া গ্রামের বজলার রহমানের পুত্র। আহত ইকু জুট মিলের কম্পিউটার অপারেটর কাজী আব্দুর রাজ্জাক (৩৩) বাড়ী বোতলাগাড়ী ইউনিয়নের পোড়ারহাট এলাকায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষনিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউপ জানান, খবর পেয়ে নীলফামারী ও সৈয়দপুর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে পিকআপ (ঢাকা-ন-২০-৪৪০৯) ও নিহতের মোটরসাইকেলটি জব্দ করে। তিনি আরো জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি একটি দূর্ঘটনা।
এদিকে ইকু জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সিদ্দিকুল আলম রাতে লাশ দেখতে হাসপাতালে গেলে তার ওপর চড়াও হয় নিহতের স্বজনরা। কারণ তিনি লাশের খবর না নিয়ে ভুয়া ধোঁয়া ছড়ান সাড়ে ৯ লাখ টাকা নাকি ছিনতাই হয়েছে তার।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক