ঢাকা শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৪ আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

সুনামগঞ্জের শাল্লায় প্রবাসীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি || ৮:২৬ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ৫, ২০২৩

সুনামগঞ্জের শাল্লা উপজেলার আটগাওঁ ইউনিয়নের শশারকান্দা গ্রামে প্রবাসী সাকিবুল হাসানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে ভুক্তভোগী পরিবার ও গ্রামবাসীর আয়োজনে শশারকান্দা গ্রামে সুরমা নদীর তীরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন, হামলার শিকার আহত প্রবাসী সাকিবুল ইসলাম, সমাজসেবক আব্দুল খালেক, এলাকাবাসী মোঃ রায়হান, সাত্তার মিয়াসহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন গত ২৬ জানুয়ারী বিকেলে প্রবাসী সাকিবুল ইসলাম ইউনিয়নের শ্যামরচর বাজার থেকে বাড়িতে আসার পথে রাস্তায় মোটর সাইকেল আটকিয়ে রাস্তা অবরোধ করে ৭/৮জন মিলে সাকিবুলের উপর দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাকে রক্তাক্ত কওে গুরুতর আহত করেন। এ সময় সন্ত্রাসীরা এই প্রবাসীর হাতে থাকা মোবাইল ফোন, গলার চেইনও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় শাল্লা থানায় ৪জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন প্রবাসীর বড় ভাই সাত্তার মিয়া। কিন্তু ঘটনার ১০দিন পেরিয়ে গেলেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়নি। হামলাকারীদের দ্রæত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ সুপারের নিকট দাবী জানান।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

মো: আক্কাছ আলী

বার্তা অফিস: ময়মনসিংহ, ভালুকা

ওয়েবসাইট: www.prothomdesh.com

ইমেইল: prothomdeshbd@gmail.com

উপদেষ্টা সম্পাদক

শিকান্দার ফয়েজ

বার্তা অফিস: হাউজ নং: ১৩৫, শ্যামলাসী, টোটালিয়া পাড়া, সাভার ঢাকা

ওয়েবসাইট: www.prothomdesh.com

ইমেইল: prothomdeshbd@gmail.com