ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

বাউফলে পাঙ্গাশের পোনাসহ গ্রেপ্তার -১

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি || ৮:৩৭ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ৪, ২০২৩

পটুয়াখালীর বাউফলে পাঙ্গাশ মাছের পোনা টমটম যোগে বহন করে নিয়ে যাওয়ার সময় সুধান হাওলাদার (৫৫) নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার ভোর সারে ৬টার দিকে উপজেলা মৎস অফিস ও কালাইয়া নৌ পুলিশের যৌথ অভিযানে কালাইয়া বাজার টেম্পুষ্টান্ড এলাকা থেকে ওই ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় জব্দ করা হয় ২৮০ কেজী পাঙ্গাশের পোনা যার বাজার মূল্য ২৮ হাজার টাকা।গ্রেপ্তারকৃত সুধান হাওলাদার বরগুনা জেলার আমতলি উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের শাখারিয়া গ্রামের সুরেন হাওলাদারের ছেলে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গলাচিপার পানপট্রি এলাকা থেকে টমটম যোগে কালাইয়া বাজারের উদ্দেশ্যে পাঙ্গাস মাছ নিয়ে আসছে এক ব্যবসায়ী। গোপন সুত্রে খবর পেয়ে উপজেলা মৎস অফিস ও কালাইয়া নৌ পুলিশের একটি দল দশমিনা-বাউফল মহাসড়কে শনিবার ভোরে অভিযান চালায়। ভোর সারে ৬টার দিকে একটি টমটম করে পাঙ্গাসের পোনা নিয়ে যাওয়ার সময় কালাইয়া টেম্পুষ্টান্ড এলাকার বেলি ব্রিজ সংলগ্ন থেকে সুধানকে আটক করা হয়।
কালাইয়া নৌপুলিশ ফাড়ির ইনচার্য পরিদর্শক মো. লুৎফর রহমান বলেন, আটক মাছ ব্যবসায়ী সুধান হাওলাদারকে নিয়মিত মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।জব্দ মাছ গুলো আদালতের অনুমতিক্রমে স্থানীয় এতিখানা ও দুস্থদের মধ্যে বিতরন করা হয়েছে।
উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা মাহবুব আলম তালুকদার বলেন,এ ধরনের অভিযান আমাদের অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক