ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

ভোলায় ট্রলি উল্টে দুই শ্রমিকের মৃত্যু,আহত ১৫

ভোলা প্রতিনিধি || ৬:৩৫ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ২, ২০২৩

ভোলায় একটি ট্রলি উল্টে গুরুতর আহত ফখরুল (৩০) ও মহসিন (২৫) নামের দুই শ্রমিকের মৃত্যু হয়েছেন। এছাড়া এ ঘটনায় আরও ১৩ শ্রমিক আহত হয়েছেন।
গতকাল বুধবার রাতে দুর্ঘটনার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মাওয়া ফেরী ঘাট এলাকায় তাদের মৃত্যু হয়। এর আগে বুধবার সকালে ভোলা সদরের দক্ষিণ দিঘলদী ইাউনিয়নের ১ নং ওয়ার্ডের কাজী বাড়ির সামনে সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা সিরাজ মিয়ার ছেলে।
বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. ফরিদ এ তথ্য নিশ্চিত করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকালে বাংলাবাজার থেকে একটি ট্রলিতে করে ১৭ জন শ্রমিক বটতলা খাল এলাকায় একটি জাহাজ থেকে মালামাল খালাস করার জন্য রওয়ানা হন। পরে ভোলা সদরের দক্ষিণ দিঘলদী ইাউনিয়নের ১ নং ওয়ার্ডের কাজী বাড়ির সামনে সড়কে আসলে ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রলির নীচে চাপা পড়ে ১৫ জন শ্রমিক গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক ৭জনকে বরিশাল রেফার করেন। এরপর বরিশাল থেকে ৫জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেণে করেন। পরে ঢাকায় নেওয়ার পথে মাওয়া ফেরী ঘাট এলাকায় রাতে ফখরুল ও মহসিন নামের দুই শ্রমিকের মৃত্যু হয়।
ভোলা সদর মডেল থানার ওসি শাহীন ফকির বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক