ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

রাণীশংকৈলে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

রফিকুল ইসলাম সুজন,রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধি।। || ১০:৫৩ অপরাহ্ণ ॥ এপ্রিল ২৮, ২০২৩

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শুক্রবার ২৮ এপ্রিল জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়। এ উপলক্ষে সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে একটি র‍্যালি বের করা হয়। পরে উপজেলা হলরুমে উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্নার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সংশ্লিষ্ট কমিটির সদস্য সচিব হিসেবে বক্তব্য দেন- ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির। কমিটির সদস্য হিসেবে বক্তব্য দেন- মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম। এ ছাড়াও সভায় বিভিন্ন কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ সচিবসহ অন্য সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। আরো বক্তব্য দেন- প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাবেক সভাপতি কুশমত আলী, তথ্য কর্মকর্তা হালিমা বেগম, সমাজসেবা কর্মকর্তা আব্দর রহিম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব, ইউপি সচিব দবিরুল ইসলাম প্রমুখ।

তথ্য কর্মকর্তা তার বক্তব্যে ইউনিয়ন ও জেলা পর্যায়ে আইনগত সহায়তা কমিটির( লিগ্যাল এইড কমিটি) গুরুত্ব ও ভূমিকা সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন। ইউএনও তার বক্তব্যে অসহায় অসচ্ছল ব্যক্তিদেরকে আইনি সহায়তা গ্রহণের বিষয়টি জনসাধারণকে অবগত করার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করেন। উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে আইনগত সহায়তা গ্রহণের বিষয়ে সকলকে সহযোগিতা করার আহবান জানান। এইসাথে তিনি সভায় ইউপি চেয়ারম্যানরা সভায় অনুপস্থিত থাকায় অসন্তোষ প্রকাশ করেন এবং উপস্থিতির উপর গুরুত্ব দেন

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক