ঢাকা রবিবার, ৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১ শাবান, ১৪৪৫ হিজরি

বিভাগসমূহ

বিরামপুর উপজেলা থেকে বাক প্রতিবন্ধী রিমি নিখোঁজ

মোঃ আফজাল হোসেন,দিনাজপুর প্রতিনিধি। || ৬:৩৪ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ১৫, ২০২৩

দিনাজপুরের বিরামপুর উপজেলার পূর্বপাড়া (দক্ষিণ) এলাকা থেকে বাক প্রতিবন্ধী মোছাঃ সাদিয়া আফরিন (রিমি) নিখোজ থানায় জিডি দায়ের।
দিনাজপুর বিরামপুর থানা এলাকা হতে মোছাঃ সাদিয়া আফরিন (রিমি) নামে এক মেয়ে নিখোঁজ। তার বয়স (১৯) বছর মেয়েটির শারীরিক বিবারণ চুল- ছোট খাটো গায়ের রং- শ্যামলা উচ্চতা- ০৫ ফিট ০২ ইঞ্চি ওজন- ৩০ কেজি অবিবাহিত। মাতার নাম মোছাঃ নূরজাহান আক্তার রিংকি। সে গত ১৪ই ফেবয়ারী ২০২৩ সকাল আট-টায় বিরামপুর থানাধীন বিরামপুর দক্ষিণ পূর্বপাড়া নিজ বাসা থেকে বাহির হয়ে আর ফিরে আসেনি তার নিজ বাসায়। পরবর্তীতে সে বাসায় ফিরে না আসায়,তার আত্মীয়-স্বজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করে।
তাকে খুঁজে না পাওয়ায় তার মা বিরামপুর থানায় এ সংক্রান্ত বিষয়ে জিডি করেছেন। জিডি নং- ৭৪২ তারিখ-১৪/০২/২০২৩ । কোন সহৃদয়বান ব্যক্তি তার ছবির লোকটির সন্ধান জেনে থাকলে অফিসার ইনচার্জ বিরামপুর থানা (০১৩২০১৩৬৬২৫) ও ডিউটি অফিসার বিরামপুর থানা (০১৩২০১৩৬৬৩০) এসআই নিরস্ত্র মোঃ তাজরূল ইসলাম বিরামপুর থানা (০১৭৩৪১৯৮৪২৬) নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। তার মা বাক প্রতিবন্ধী মোছাঃ সাদিয়া আফরিন (রিমি) জন্য বিভিন্ন জায়গায় খোজাঁ খুজি অব্যাহত রেখেছেন।

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

 

ওয়েবসাইট: www.prothomdesh.com

 

উপদেষ্টা সম্পাদক