ঢাকা বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ জিলকদ, ১৪৪৪ হিজরি

বিভাগসমূহ

মতলব উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

সুমন আহমেদ || ১১:১২ অপরাহ্ণ ॥ ফেব্রুয়ারি ১১, ২০২৩

দেশব্যাপী বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামীলীগ।ছেংগারচরস্থ পৌর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে পৌর আওয়ামী লীগের উদ্যোগে “শান্তির মিছিল ও সামাবেশ” শান্তি মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

১১ ফেব্রুয়ারী শনিবার বিকালে এই সমাবেশে ছেংগারচর পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন মাস্টার সভাপতিত্বে এবং ছেংগারচর পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমেদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য ও মোহনপুর পর্যটন কেন্দ্রের প্রতিষ্ঠাতা কাজী মিজানুর রহমান,
আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার,উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক কবির হোসেন মাস্টার, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান মাস্টার,সাবেক ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন,চাঁদপুর জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনির হোসেন সরকার,উপজেলা যুবলীগ নেতা কাজী হাবিবুর রহমান হাবিব, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান আক্তার,ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী,উপজেরা স্বেচ্ছাসেবকলীগের যুগ্মআহবায়ক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ ও খসরু ঢালী,উপজেলা যুবলীগ নেতা আবু তাহের,উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সহসভাপতি জহির চৌধুরী,উপজেলা মোটরশ্রমিলীগের সাধারন সম্পাদক মিরন মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা নেশার উদ্দিন মিশন,
পৌর সহায়ক সদস্য মাহফুজ শিদকার,
ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়া।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএনপি যতক্ষণ আন্দোলন করবে, আওয়ামী লীগের শান্তি সমাবেশ অব্যাহত থাকবে। আগামী নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ মাঠে থাকবে ইনশাআল্লাহ। আওয়ামী লীগের প্রতিদিনই কর্মসূচি আছে। তবে বিএনপির সঙ্গে পাল্টাপাল্টি নয়। আমরা প্রতিযোগিতা চেয়েছি, প্রতিদ্বন্দ্বিতা নয়।

প্রধান অতিথি বলেন, সন্ত্রাসের রাজত্ব করে বিএনপি, এটা পুরনো অভিজ্ঞতা থেকে বলা যায়। বিএনপির ঘরে গণতন্ত্র জিম্মি। তারা কি করে দেশে গণতন্ত্র চায়?

Print Friendly, PDF & Email

সম্পাদক ও প্রকাশক

মো: আক্কাছ আলী

বার্তা অফিস: ময়মনসিংহ, ভালুকা

ওয়েবসাইট: www.prothomdesh.com

ইমেইল: prothomdeshbd@gmail.com

উপদেষ্টা সম্পাদক

শিকান্দার ফয়েজ

বার্তা অফিস: হাউজ নং: ১৩৫, শ্যামলাসী, টোটালিয়া পাড়া, সাভার ঢাকা

ওয়েবসাইট: www.prothomdesh.com

ইমেইল: prothomdeshbd@gmail.com

%d bloggers like this: